রাজনৈতিক দলগুলোর সঙ্গে ফের সংলাপে বসবেন প্রধানমন্ত্রী - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৭:৫১, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

রাজনৈতিক দলগুলোর সঙ্গে ফের সংলাপে বসবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত জানুয়ারি ১৩, ২০১৯
রাজনৈতিক দলগুলোর সঙ্গে ফের সংলাপে বসবেন প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ: ভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আবারও সংলাপে বসবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শিগগিরই তাদের গণভবনে ডাকবেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের একথা বলেন।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যেসব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিল, তাদের আবার আমন্ত্রণ জানাবেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশের সকল রাজনৈতিক দলকে সংলাপের আমন্ত্রণ জানিয়েছিলেন। ঐক্যফ্রন্ট-যুক্তফ্রন্টসহ ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে গণভবনে সংলাপ হয়েছিল।

তিনি বলেন, ‘এখন নির্বাচন শেষ হয়েছে। আমাদের নেত্রী গতকাল (শনিবার) আমাদের সঙ্গে ওয়ার্কিং কমিটির ও উপদেষ্টা পরিষদের যৌথ বৈঠকে বলেছেন যে, যাদের সঙ্গে সংলাপ হয়েছে, তাদেরকে আমন্ত্রণ করবেন, আহ্বান করবেন, নিমন্ত্রণ করবেন। তাদের সঙ্গে কিছু মতবিনিময় করবেন এবং তাদের আপ্যায়নের ব্যবস্থা থাকবে।’

ওবায়দুল কাদের বলেন, ‘এ ব্যাপারে আমরাও সবাই একমত। যারা সংলাপ এসেছিলেন, তাদেরকে আবারও নেত্রী সংলাপে আমন্ত্রণ জানাচ্ছেন। একসঙ্গে সবাইকে দাওয়াত দেওয়া হবে। সেটা খুব শিগগিরই জানিয়ে দেওয়া হবে।’

তিনি বলেন, ‘সকল রাজনৈতিক দল গণভবনে আমন্ত্রিত। ঐক্যফ্রন্ট আছে, যুক্তফ্রন্ট আছে, ১৪ দল আছে, জাতীয় পার্টি আছে। অন্যান্য যেসব দল আছে, সবাইকে আমন্ত্রণ জানানো হবে। যাদের সঙ্গে সংলাপ করেছিলেন, তাদেরকে চিঠি দিয়ে আমন্ত্রণ জানানো হবে।’

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা এবং তার আশপাশের জেলা, উপজেলা, পৌরসভা পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান ও পৌরসভা মেয়রদের সঙ্গে এই যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।