ইসলামাবাদের জবর মুল্লুকের হত্যাকারীদের গ্রেফতার দাবী - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৯:০২, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ইসলামাবাদের জবর মুল্লুকের হত্যাকারীদের গ্রেফতার দাবী

ADMIN, USA
প্রকাশিত নভেম্বর ১৫, ২০২০
ইসলামাবাদের জবর মুল্লুকের হত্যাকারীদের গ্রেফতার দাবী

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার

ককসবাজার সদর উপজেলার ইসলামাদ ইউনিয়নের ইউছুপেরখীলের ব্যবসায়ী জবর মুল্লুকের খুনিদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ নভেম্বর বিকাল ৩ টায় ঈদগাঁও বাজারের বাশঘাটা সড়কে ফার্নিচার ব্যবসায়ীদের উদ্যেগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
ব্যবসায়ী ও সাবেক মেম্বার ফরিদুল আলমের সভাপতিত্বে প্রতিবাদ এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক নাজনীন সরওয়ার কাবেরি। বিশেষ অতিথি ছিলেন ইসলামাবাদ ইউনিয়ন চেয়ারম্যান নুর ছিদ্দিক, সাইফুল ইসলাম এমইউপি, দিদারুল ইসলাম এমইউপি ও ইউনিয়ন যুবলীগ সভাপতি নাছির উদ্দীন জয়। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষকলীগ নেতা নুরু কো¤পানি, বিএনপি নেতা জসিম উদ্দিন আহমেদ, নাছির উদ্দীন, মোঃ হোছন সওদাগর। উপস্থিত ছিলেন বিএনপি নেতা ব্যবসায়ী হুমায়ুন কো¤পানি,ফার্নিচার ব্যবসায়ী সমিতির সভাপতি কাজল। ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা স¤পাদক আবচার কামালের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বিভিন্ন শ্রেনী পেশার হাজারো লোকজন উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে নাজনীন সরওয়ার কাবেরি পুলিশ প্রশাসনের প্রতি কঠোর হুশিয়ারি উচচারন করে বলেন, অনতি বিলম্বে খুনিদের গ্রেফতার না করলে মেজর সিনহা হত্যার মত জেলা পুলিশসহ সকলের বিরুদ্ধে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে। তিনি দিন দুপুরে ব্যবসায়ী খুনের ঘটনায় জড়িতদের। দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।
উল্লেখ্য, সনত্রাসী হামলায় গুরুতর আহত জবর মুল্লুক ৪ নভেম্বর বেলা ১১ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরত করেন। ৩১ অক্টোবর সকাল ১০ টার দিকে ইসলামাবাদ ইউনিয়নের ইউছুপেরখীল এলাকার জবর মুল্লুক ও তার সত্রী এক ছেলে নিয়ে ঈদগাঁওয়ের একটি এনজিও থেকে টাকা তুলে বাড়ি যাওয়ার পথে স্থানীয় খুনিরা তাকে ও তার সত্রীকে দা- কিরিচ দিয়ে উপুর্যুপরি আঘাত করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।