সিলামে চেয়ারম্যান মো.আব্দুল মালিক স্মরনে অলোচনা সভা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৮:১০, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সিলামে চেয়ারম্যান মো.আব্দুল মালিক স্মরনে অলোচনা সভা

newsup
প্রকাশিত অক্টোবর ৮, ২০২২
সিলামে চেয়ারম্যান মো.আব্দুল মালিক স্মরনে অলোচনা সভা

শিক্ষা ও সমাজ উন্নয়নে তাঁর অবদান
চির স্মরণীয় হয়ে থাকবে
ডাক ডেস্ক : দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়ন পরিষেদের সাবেক চেয়ারম্যান ও সিলেটের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী মরহুম মো. আব্দুল মালিক স্মরনে শুক্রবার রাতে সিলাম শাহী ঈদগাহ ময়দানে সিলাম ইউনিয়নের যুব সমাজের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল সিলাম পশ্চিম পাড়া বায়তুল আমান জামে মসজিদের সাবেক মোতওয়াল্øী হাজী আব্দুল মতিনের সভাপতিত্বে এবং শাহ টিপু সুলতান ও আব্দুল হাই রাজনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন,সিলাম ইউনিয়নের শিক্ষা ও সমাজ উন্নয়নে সাবেক চেয়ারম্যান ও সিলেটের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী মরহুম মো. আব্দুল মালিকের অবদান অবিস্মরনীয় হয়ে থাকবে। তিনি সিলেটে একজন স্বনামধন্য সালিশ ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিত ছিলেন। তাঁর মৃত্যুত্বে আমরা একজন অভিভাবক ও বিচক্ষণ সমাজসেবী ও শিক্ষানুরাগীকে হারালাম। যা অপূরণীয়। বক্তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
আলোচনা সভায় বক্তব্য রাখেন- প্রবীন মুরব্বী ও বাংলাদেশ সেনাবাহিনীর সার্জেন্ট (অব.) আজিজুর রহমান গেদন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক চেয়ারম্যান ও সিলাম ইউনিয়ন পরিষেদের সাবেক চেয়ারম্যান সৈয়দ মকবুল হোসেন মাখন, সিলাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইকরাম হোসেন বক্ত, সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ ওলিদুর রহমান,তেলী পাড়া জামে মসজিদের মুতওয়াল্লী আজির উদ্দিন,সিলাম পিএল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের (অব.) প্রধান শিক্ষক দিলিপ লাল রায়,সিলাম পিএল বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও ঢালীপাড়া জামে মসজিদের মোতওয়াল্লী, বিশিষ্ট রাজনীতিবিদ হাজী মো.তাজরুল ইসলাম তাজুল, সিলেট প্রেসক্লাবে কার্যনির্বাহী কমিটির সদস্য ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী,সিলাম ইউনিয়ন পরিষেদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব,সমাজসেবী ইসমাঈল আলী ওলি,সিলাম জামেয়া ক্বোরআনিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সজ্জাদ মিয়া,সমাজসেবী শফিকুল ইসালাম, আব্দুল গফ্ফার কামাল,মিসবাহ উদ্দিন,আবু সাঈদ জুবেরী ছাদ শাহ জালাল কিন্ডার গার্টেন এর সভাপতি নেছার আলী,সিলাম শাহী ঈদগাহ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শাহীনুল কবির মাস্টার,সহ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম তুরন, কোষাধ্যক্ষ মো.ফজলু মিয়া, সমাজসেবী ওবায়দুর রহমান বাদশা,মজির উদ্দিন মজন,৯নং ওয়ার্ড সদস্য ছাদিক মিয়া,সমাজসেবী হাজী পাবেল রহমান,আফজল হোসেন,ওমর ফারুক ফরহাদ,সিলাম ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক সাহাব উদ্দিন,রুহেল আহমদ,সৈয়দ আনসার আলী,তাজুল ইসলাম জনি, মাহবুব হাসান রিংকু,ফজলে আহসান রাব্বী,শাহ মোহাম্দ দিলওয়ার,শাহীন মনির,শ্রমিক নেতা শাহ রিপন আহমদ। উপস্থিত ছিলেন সমাজসেবী সুবেদার শাহ আব্দুল মন্নান,আবুল কালাম, রুস্তুম আলী, সিলাম জামেয়া ক্বোরআনিয়া মাদ্রাসার নাজিম মাওলানা আতাউর রহমান,শহীদ বুদ্ধিজীবী ড. মুক্তাদির একাডেমীর অধ্যক্ষ নূর মোহাম্মদ বুলবুল,লুৎফুর রহমান বাবু, আল মোমিন, শাহ মঞ্জুরুল ইসলাম জুয়েল, তানভির আহমদ,মনোয়ার হোসেন,শাহ শিপলু, তৈহিদ আহমদ ঝিনুক তালুকদার, জসিম উদ্দিন, রুমেল আহমদ,শাহ খালেদ,সুজন, মাছুম,নজরুল, রিংকন,লুৎফুর রহমান প্রমুখ । শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন সুমন কবীর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।