বিশ্বকাপে মাঠে দর্শক আনতে যে পরিকল্পনার কথা বললেন পাপন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৫:৫১, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বিশ্বকাপে মাঠে দর্শক আনতে যে পরিকল্পনার কথা বললেন পাপন

newsup
প্রকাশিত মে ৫, ২০২৪
বিশ্বকাপে মাঠে দর্শক আনতে যে পরিকল্পনার কথা বললেন পাপন

দেশের মানুষের আগ্রহের কেন্দ্রে থাকে ক্রিকেট। ব্যাটঁ বলের এই লড়াই দেখতে স্টেডিয়াম যেন থাকে পূর্ণ। সেটা দেশের খেলা হোক বা এসিসি বা আইসিসির সূচি হোক। এবার প্রায় ১০ বছর পর বাংলাদেশে ফিরছে আইসিসি ইভেন্ট। ২০২৪ সালে বাংলাদেশের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

নিউজ ডেস্ক: তবে, নারীদের ক্রিকেট খেলা দেখতে মাঠে তেমন দর্শক দেখা যায় না। সদ্য সমাপ্ত বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বা চলমান বাংলাদেশ-ভারত সিরিজে চলছে দর্শকখরা। সে কারণে বিসিবির কোনো পরিকল্পনা রয়েছে কিনা এমন প্রশ্নই উঠল বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সামনে। জানতে চাওয়া হলো, স্কুল শিক্ষার্থীদের মাঠে আনা হবে কিনা।

জবাবে রোববার গণমাধ্যমে পাপন বলেন, ‘ফ্রি টিকিটে কি না এখন বলা মুশকিল। তবে আমরা চেষ্টা করবো। ফ্রি হওয়ার সম্ভাবনা খুবই কম। তবে বোর্ড নিজের উদ্যোগে চেষ্টা করবে যে ওদেরকে (স্কুলের মেয়েদের) মাঠে আনার জন্য। সেটার জন্যে যদি পেমেন্ট করতে হয়, বোর্ড করবে, ওদের পক্ষ থেকে পেমেন্ট করতে হবে না। বিশ্বকাপের কোনো টিকিটই কিন্তু ফ্রি না, এই মেসেজটা আমি সবার জন্যই বলছি।’

‘আমার মনে হয় বেস্ট পসিবল অপশন যা ছিল, তাই চুজ করেছে। অন্য জায়গায় হলেও যে তা ঠিক, ছড়িয়ে যেত। আপাতত এই দুইটাকেই যদি আমরা ভালোভাবে আয়োজন করতে পারি, তাহলে ভবিষ্যতে আরও অনেক জায়গায় আয়োজন করতে পারব। ’- যোগ করেন পাপন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।