মিলানে বাংলাদেশ কনসাল জেনারেলের সঙ্গে সাংবাদিক নেতৃবৃন্দের মতবিনিময় - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১:৫৬, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

মিলানে বাংলাদেশ কনসাল জেনারেলের সঙ্গে সাংবাদিক নেতৃবৃন্দের মতবিনিময়

newsup
প্রকাশিত নভেম্বর ১৪, ২০২১
মিলানে বাংলাদেশ কনসাল জেনারেলের সঙ্গে সাংবাদিক নেতৃবৃন্দের মতবিনিময়

নিউজ ডেস্কঃ 

ইতালির বাণিজ্যিক রাজধানী মিলানে নব নিযুক্ত কনসাল জেনারেল এম জে এইচ জাবেদের সঙ্গে সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেছে মিলান বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শুক্রবার (১২ নভেম্বর) কন্স্যুলেট অফিস কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময়ে প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার, উপদেষ্টা তুহিন মাহমুদ, সদস্য আব্দুল বাছিত দলই এবং আহসান হাবিব শিমুল কনসাল জেনারেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং প্রেসক্লাবের লোগো সম্বলিত কোট পিন পরিয়ে দেন।

কনসাল জেনারেল তার বক্তব্যে বলেন, প্রবাসীদের সকল সমস্যা সমাধানে আমরা বদ্ধপরিকর। কনস্যুলেটের মাধ্যমে প্রবাসীদের সর্বোচ্চ সেবা প্রদান করছি। অচিরেই সকল প্রকার সমস্যা সমাধান করার উদ্যোগ নেবো। এ ক্ষেত্রে প্রবাসী সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। এ সময় তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানান এবং প্রবাসীদের বিভিন্ন সেবা প্রদানে কনস্যুলেট সংশ্লিষ্ট কার্যক্রমের বিভিন্ন বিষয় গণমাধ্যমে তুলে ধরতে আহ্বান জানান।

এছাড়াও কনসাল জেনারেল কনস্যুলেটের সেবার মান বৃদ্ধি করার লক্ষ্যে তার নানাবিধ পরিকল্পনার কথা তুলে ধরেন। তিনি সাধারণ সেবাপ্রার্থীদের নির্বিঘ্নে সেবা প্রাপ্তি নিশ্চিত করণে সব ধরনের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। অভিবাসন প্রত্যাশীদের বৈধ পথে বিদেশে আসতে উদ্বুদ্ধ করণে সাংবাদিক নেতৃবৃন্দকে আহবান জানান। মিলানে একটি বাংলা স্কুল প্রতিষ্ঠা এবং শহীদ মিনার স্থাপনে প্রবাসীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

আলোচনায় অংশ নেন কনসাল এ কে এম শামসুল আহসান এবং শ্রম কনসাল সাব্বির আহমেদ। মিলান বাংলা প্রেসক্লাব ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার, উপদেষ্টা তুহিন মাহমুদ,সদস্য আব্দুল বাছিত দলই প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।