“ল্যাজেটিকের মিলানে স্থানান্তর আমরা বছরের পর বছর ধরে যে ভাল কাজ করেছি তার একটি ইঙ্গিত” : ডিজি রেড স্টার - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১১:৫৭, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

“ল্যাজেটিকের মিলানে স্থানান্তর আমরা বছরের পর বছর ধরে যে ভাল কাজ করেছি তার একটি ইঙ্গিত” : ডিজি রেড স্টার

newsup
প্রকাশিত জানুয়ারি ২৫, ২০২২
“ল্যাজেটিকের মিলানে স্থানান্তর আমরা বছরের পর বছর ধরে যে ভাল কাজ করেছি তার একটি ইঙ্গিত” : ডিজি রেড স্টার

নিউজ ডেস্কঃ রেড স্টারের মহাপরিচালক, জেভেজদান টেরজিচ, আজ সকালে সার্বিয়ান টেলিভিশনের একটি অনুষ্ঠানে অতিথি ছিলেন। মার্কো ল্যাজেটিককে মিলানে স্থানান্তরের বিষয়ে Telegraf.rs দ্বারা রিপোর্ট করা তার বিবৃতিগুলি: “ল্যাজেটিকের জন্য বড় ক্লাবগুলির আগ্রহ রয়েছে, আমাদের কাছে জেনিট, সালজবার্গ, ফিওরেন্টিনা থেকে অফার ছিল … এইগুলি ইঙ্গিত যা শোধ করবে খেলোয়াড়রা। আমাদের যুব সেক্টরে বিশাল বিনিয়োগ, যার জন্য আমাদের বছরে তিন মিলিয়ন ইউরো খরচ হয়। ল্যাজেটিককে মিলানে স্থানান্তর করা বছরের পর বছর ধরে করা ভাল কাজের একটি ইঙ্গিত। গতকাল আমরা মিলানের সাথে সবকিছু সম্মত করেছি, এখন আমি আশা করি Lazetic আলোচনা করবে আপনার এজেন্টদের মাধ্যমে তার শর্তাবলী এবং চুক্তিতে স্বাক্ষর করুন (ম্যাচটি আগামীকাল, ed এর জন্য নির্ধারিত হয়েছে)। রেড স্টারের জন্য 30 বছর পর মিলানে তাদের নিজস্ব খেলোয়াড় থাকা একটি দুর্দান্ত স্বীকৃতি”।

মার্কো ল্যাজেটিক, 2004 সালে 192 সেমি ক্লাস সেন্টার ফরোয়ার্ড, রোসোনেরি স্কোয়াডে পিয়েত্রো পেলেগ্রির জায়গা নেবেন (2001 ক্লাস মোনাকোতে ফিরে আসবে, যিনি তাকে লোনে তুরিনে ফিরিয়ে দেবেন): তিনি হবেন তৃতীয় স্ট্রাইকার এবং মিলানে পৌঁছান প্রায় 5 মিলিয়ন ইউরো (বোনাস সহ) এবং ভবিষ্যতের পুনঃবিক্রয়ের শতাংশের জন্য।

18 বছর বয়সী একজন ভাল-বিকশিত শারীরিক গঠন সহ একজন খেলোয়াড়: উচ্চতা সত্ত্বেও তিনি মার্জিত, তিনি দুর্দান্ত শারীরিক শক্তি, সহনশীলতা, শক্তিকে এমন পরিস্থিতিতে পড়ার সাথে একত্রিত করেন যা ইতিমধ্যেই একটি ভাল স্তরে রয়েছে: তিনি লক্ষ্য অনুভব করেন , জানে কিভাবে নিজেকে চিহ্ন মুক্ত করতে হয় এবং কার্যকর হতে পরিচালনা করে। একটি ভাল মৌলিক কৌশল আছে. তার আকারের একজন খেলোয়াড়ের জন্য, তার গতি, তত্পরতা এবং সমন্বয় অসাধারণ। আক্রমণের কেন্দ্রে একটি “টাওয়ার” হিসাবে দরকারী, তার শারীরিক শক্তির জন্য ধন্যবাদ সে বলটি ধরে রাখতে সক্ষম হয় এবং তার সতীর্থদের মধ্যে যারা প্রবেশ করে তাদের কাছে এটি বিতরণ করতে সক্ষম হয়। দুর্দান্ত শারীরিক আকৃতির খেলোয়াড় যা তাকে চাপের পর্যায়েও কার্যকর হতে দেয় এবং দখলে না থাকে। বাড়িতে তারা নিশ্চিত যে তার উচ্চ স্তরে প্রবেশ করার জন্য প্রয়োজনীয় প্রতিভা এবং ব্যক্তিত্ব রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।